আজ আর গল্প নয় মনে মাঝে জমে থাকা বাষ্প গুলো বুদবুদের মতো, আমাকে হাপিঁয়ে দিচ্ছে অজান্তেই... বড় অসহ্য এই একাকিত্ব আজ রোদে পথে পথে অনেক ঘুরেছি, ধুলোবালি চোখে-মুখে নিয়ে হতাশায় আজ কোথাও ছায়া পাইনি, বসার অবকাশও মেলেনি একবারও অনেকটা পথ হেটেও আজ কোন গোলাপ দেখিনি তোমার জন্ন্য বা আমার জানো আজ আমার কোন কাজ ছিলনা তোমায় ভাবা ছাড়া কেনো তবু এমন হলো, এমন বিশ্রী হলো দিনটা, বলতে পারো? অযথাই গাড়ি গুলো দৌড়ে মরেছে আমার পাশে অকারণেই মানুষ গুলো চিৎকার করে চেঁচিয়ে মরেছে ফুটপাথে কি দরকার ছিল, আমি কি বুঝতে পারিনি তুমি নেই আমার পাশে, আমার হাত ধরে...
আজ আবার রাত হলো, তবু আজ আর গল্প নয় কি বলবো? তুমি যে আমার গল্প গুলো নিয়ে চুপটি করে বসে আছো- দূরে কোথাও একটা গানের সুর বাজছে, আচ্ছা সেটাও কি বিরহের অনেক কষ্টের কি সেই সুরটা!
আজ আর গল্প নয়... তুমি এলেই আমি গল্প করবো আবার, আজ নয়, না না না, আজ নয়...
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
পন্ডিত মাহী
প্রতিনিয়ত আমরা আমাদের প্রিয় মানুষ গুলোকে নিয়ে স্বপ্ন দেখি, ভালো লাগার গল্প সাজাই, আমিও ব্যতিক্রম নই... এ আমার সে রকমই একটা গল্প... ধন্যবাদ সবাই কে...
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।